শিরোনাম:
রামেক হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১৮ জনের মৃত্যু এবার রাবির নতুন উপ-উপাচার্যকে ঘিরে বিতর্ক রাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম টিপু রাবি প্রশাসনে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাউকে দায়িত্ব না দেওয়ার ও দ্রুত ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনের চর্চা বাংলাদেশকে এগিয়ে নিবে ‘মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বিতর্কিত ভূমিকার কাউকে ভিসি, প্রো-ভিসি নিয়োগ কেউই মেনে নেবে না’ ইতিহাসবিদ এ বি এম হোসেন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গৌরবস্তম্ভ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বিরুদ্ধে উপাচার্যের নির্বাহী আদেশ অমান্যসহ তথ্য গোপনের অভিযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এখন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অফিসারদের উপস্থিতি চোখে পড়ে ‘হ্যাটস অফ টু ইউ স্যার’
১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিবনগরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে খুন ও গণপিটুনিতে নেশাখোর নিহত

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের যতারপুর গ্রামের নেশাখোরের ধারালো অস্ত্রের কোপে স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা সাইদুর রহমান নিহত হয়েছে। গণপিটুনিতে নেশাখোর মনিরুল ইসলাম(৩৪) নিহত। শনিবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার যতারপুর গ্রামের ভৈরব নদের পাশে একটি বঢতলায় কুপিয়ে ও পিটিয়ে দু’জনকে হত্যার ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, যতারপুর গ্রামের সবজী ব্যবসায়ী ও মুজিবনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইদুর রহমান ও একই গ্রামের মাদক সেবী মনিরুল ইসলাম মনি। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার যতারপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম নিয়মিত মাদক সেবন প্রকৃতি ছিল। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে জাদুখালি মোড় এলাকা ভৈরব নদের পাশে বটতলা এলাকায় হাজা সেবন করছিল মনিরুল। এসময় একই গ্রামের রাশেদুল ইসলামের ছেলে সাইদুর রহমান তাকে মানা করে মাদক সেবন না করতে। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপযার্য়ে মনিরুল ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে সাইদুরকে পিছন থেকে ঘাড়ে এলোপাতাড়ি কোপ মারে। এতঘটনাস্থলে সাইদুর খুন হয়। ওই দৃশ্য দেখে স্থানীয় মাঠে কাজ করা জনগন দ্রæত ঘটনাস্থলে পৌঁছে হাতেনাতে মনিরুলকে আটক করে এবং  গণপিটুনিতে ঘটনাস্থলে মনিরুল নিহত হয়।

আলমডাঙ্গার চরশ্রীরামপুরের অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার

হারানো মোবাইল ফোন উদ্ধার করে দিলেন আলমডাঙ্গা থানা পুলিশ

মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান,মনিরুল ইসলাম মনি একজন মাদক সেবী ছিল। সে রাস্তার পার্শে গাঁজা সেবন করছিলো। গাঁজা সেবনে বাধা দেওয়ায় প্রকাশ্য সাইদুর রহমানকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করে। এসময় স্থানীয়রা মাদক সেবী মনিরুল ইসলাম মনিকে পিটিয়ে হত্যা করে। তিনি আরো জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 এদিকে ঘটনাস্থলে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর  আলম ও জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন সরকার পরিদর্শন করেন।

admin

Read Previous

নির্মাণকাজ এখনো শেষ হয়নি, যানজটে চরম ভোগান্তি

Read Next

আলমডাঙ্গার চরশ্রীরামপুরের অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *