শিরোনাম:
রামেক হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১৮ জনের মৃত্যু এবার রাবির নতুন উপ-উপাচার্যকে ঘিরে বিতর্ক রাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম টিপু রাবি প্রশাসনে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাউকে দায়িত্ব না দেওয়ার ও দ্রুত ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনের চর্চা বাংলাদেশকে এগিয়ে নিবে ‘মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বিতর্কিত ভূমিকার কাউকে ভিসি, প্রো-ভিসি নিয়োগ কেউই মেনে নেবে না’ ইতিহাসবিদ এ বি এম হোসেন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গৌরবস্তম্ভ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বিরুদ্ধে উপাচার্যের নির্বাহী আদেশ অমান্যসহ তথ্য গোপনের অভিযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এখন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অফিসারদের উপস্থিতি চোখে পড়ে ‘হ্যাটস অফ টু ইউ স্যার’
১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

আরএমপি’র ‘পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংকে’ অর্ধশত অক্সিজেন সিলিন্ডার দিলেন এফবিসিসিআই পরিচালক

নিজস্ব প্রতিবেদক:

করোনায় মানবতার সেবায় রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) ‘পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক’কে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর ডাইরেক্টর ও বিশিষ্ট ব্যবসায়ী শামসুজ্জামান আওয়াল। বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে তিনি নগরীর শাহ্ মখদুম থানা ভবনস্থ আরএমপি’র সদর দপ্তরে ৫০টি অক্সিজেন সিলিন্ডার আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের নিকট হস্তান্তর করেন।

এসময় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক জানান, ‘পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক’ উদ্বোধনের পর থেকে আমরা অনেক সাড়া পাচ্ছি। গত ২৪ ঘণ্টায় আমরা ৩০ জনকে অক্সিজেন সেবা প্রদান করতে সক্ষম হয়েছি। আমরা ৫০টি অক্সিজেন সিলিন্ডার নিয়ে আমরা ব্যাংকের যাত্রা শুরু করেছিলাম। আজকে আরও ৫০টি অক্সিজেন সিলিন্ডার যুক্ত হলো। এ মানবিক অবদানের জন্য তিনি এফবিসিসিআই এর ডাইরেক্টর শামসুজ্জামান আওয়ালকে সাধুবাদ জানান। তিনি আরও জানান, করোনা পরিস্থিতির সুফল পাওয়ার উদ্দেশ্যে রাজশাহী শহরে আরও ৭ দিন সর্বাত্মক লকডাউন বাড়ানো হয়েছে। তাই আপনারা সবাই বাসায় অবস্থান করুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন ও মাস্ক ব্যবহার নিশ্চিত করুন। আপনার যে কোনো সমস্যায় পড়লে আমাদের হটলাইনে কল করে জানাবেন, পুলিশ আপনাদের বাসায় সেবা পৌঁছে দিবে। এই উদ্দেশ্যেই ‘পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক’ স্থাপন করা হয়েছে বলে জানান পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

এসময় এফবিসিসিআই পরিচালক শামসুজ্জামান আওয়াল জানান, পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক করোনা কালীন সাধারণ মানুষের নিকট আশীর্বাদ স্বরূপ। এটা স্থাপনের জন্য পুলিশ কমিশনার মহোদয়কে আমি আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি এই অক্সিজেন সেবার পরিধি আরও বৃদ্ধি করার উদ্দেশ্যে ৫০টি অক্সিজেন সিলিন্ডার যুক্ত করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। দেশের এই ক্রান্তিকালে ও জরুরি অবস্থায় সরকারের পাশাপাশি বিত্তবানদের কর্মহীন ও হতদরিদ্র মানুষের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

admin

Read Previous

রাজশাহীতে বিএনপি নেতা অ্যাডভোকেট কামরুল মনিরের ইন্তেকাল

Read Next

ফ্রি অক্সিজেনের পর রাজশাহীতে এবার ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *