শিরোনাম:
রামেক হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১৮ জনের মৃত্যু এবার রাবির নতুন উপ-উপাচার্যকে ঘিরে বিতর্ক রাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম টিপু রাবি প্রশাসনে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাউকে দায়িত্ব না দেওয়ার ও দ্রুত ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনের চর্চা বাংলাদেশকে এগিয়ে নিবে ‘মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বিতর্কিত ভূমিকার কাউকে ভিসি, প্রো-ভিসি নিয়োগ কেউই মেনে নেবে না’ ইতিহাসবিদ এ বি এম হোসেন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গৌরবস্তম্ভ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বিরুদ্ধে উপাচার্যের নির্বাহী আদেশ অমান্যসহ তথ্য গোপনের অভিযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এখন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অফিসারদের উপস্থিতি চোখে পড়ে ‘হ্যাটস অফ টু ইউ স্যার’
১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

ফ্রি অক্সিজেনের পর রাজশাহীতে এবার ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

ফোন দিলেই করোনা রোগীকে হাসপাতালে পৌঁছে দেবে ‘শহীদ জামিল ব্রিগেড’ সদস্যরা

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্টোপলিঠন পুলিশ (আরএমপি) এবং রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামানের ফ্রি অক্সিজেন সিলিন্ডারের পর এবার করোনায় আক্রান্ত রোগীর জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবার ঘোষণা দিয়েছে ‘শহীদ জামিল বিগ্রেড’। শুক্রবার (১৮ জুন) বেলা ১২টায় রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে এই ফ্রি অ্যাম্বুলেন্স সেবার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মহামারিতে শহরের দরিদ্র ও অসহায় মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মানবিক এমন উদ্যোগ নিয়েছে ওয়ার্কার্স পার্টির নেতৃত্বে গঠিত স্বেচ্ছাসেবী ভলান্টিয়ার টিম ‘শহীদ জামিল ব্রিগেড’।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, ব্রিগেডের হটলাইন- ০১৭১২-২৭৭৮৭১ এবং ০১৭২৩-৯০৪৯০১ নম্বরে মহানগরীর যে কেউ ফোন করলেই চলে আসবে অ্যাম্বুলেন্স। করোনা রোগীকে দ্রুততম সময়ে পৌঁছে দেবে হাসপাতালে, তবে এ জন্য একটি টাকাও খরচ করতে হবে না। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রাজশাহী মহানগরীতে ২৪ ঘন্টা এই সার্ভিস দিবে তাঁরা।

এ সময় জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক ও ওয়ার্কার্স পার্টির মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগর সম্পাদক মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, জামিল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক চুন্না মোরশেদ, সাবেক ছাত্রনেতা সালাউদ্দীন জেম, মহানগর সম্পাদক মন্ডলীর সদস্য আব্দুল মতিন, মনির উদ্দিন পান্না, নাজমুল করিম অপু, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, মহানগর ওয়ার্কার্স পার্টির সদস্য আব্দুল খালেক বকুল, অসিত পাল, সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, আলমগীর হোসেন, মহানগর ছাত্র মৈত্রীর সভাপতি ওহিদুর রহমানসহ যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, জাতীয় শ্রমিক ফেডারেশন ও শহীদ জামিল ব্রিগেডের সদস্যরা উপস্থিত ছিলেন।

admin

Read Previous

আরএমপি’র ‘পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংকে’ অর্ধশত অক্সিজেন সিলিন্ডার দিলেন এফবিসিসিআই পরিচালক

Read Next

রাজশাহীতে গভীর রাতে সাম্প্রদায়িক দাঙ্গা ছড়ানোর চেষ্টা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *