শিরোনাম:
রামেক হাসপাতালে করোনা ও উপসর্গে আরও ১৮ জনের মৃত্যু এবার রাবির নতুন উপ-উপাচার্যকে ঘিরে বিতর্ক রাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম টিপু রাবি প্রশাসনে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাউকে দায়িত্ব না দেওয়ার ও দ্রুত ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনের চর্চা বাংলাদেশকে এগিয়ে নিবে ‘মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বিতর্কিত ভূমিকার কাউকে ভিসি, প্রো-ভিসি নিয়োগ কেউই মেনে নেবে না’ ইতিহাসবিদ এ বি এম হোসেন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গৌরবস্তম্ভ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বিরুদ্ধে উপাচার্যের নির্বাহী আদেশ অমান্যসহ তথ্য গোপনের অভিযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এখন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অফিসারদের উপস্থিতি চোখে পড়ে ‘হ্যাটস অফ টু ইউ স্যার’
১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিব শতবর্ষে রাজশাহীতে ঘর পাচ্ছেন ৮৫৪টি পরিবারের

নিজস্ব প্রতিবেদক :

‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী ২য় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন (ঘরহীন) পরিবারকে জমি ও গৃহ (ঘর) প্রদান করবেন। এর অংশ হিসেবে বৃহৎ এই কর্মযজ্ঞে ভিক্ষুক, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যাক্তা, ষটোর্ধ্বপ্রবীণ ব্যক্তিগণকে অগ্রাধিকার ভিত্তিতে জমি ও গৃহ (ঘর) প্রধান করছে সরকার।

এ বিষয়ে আজ শনিবার রাজশাহী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এক সভার আয়োজন করা হয়। সভায় রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল সাংবাদিকদের জানান, রাজশাহী জেলার নয়টি উপজেলায় ভূমিহীন ও গৃহহীণ (ঘরহীন) ৮৫৪টি পরিবারকে জমি ও গৃহ (ঘর) প্রদান করবে সরকার। এসব ঘর নির্মাণের কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আজ রবিবার (২০ জুন) এসব ঘর হস্তান্তর করা হবে। এর মধ্যে জেলার পবা উপজেলায় ৫০টি, মোহনপুরে ৫০টি, গোদাগাড়ীতে ৪০৩টি, তানোরে ১০৫টি, পুঠিয়ায় ১১০টি, দুর্গাপুরে ১৪টি, চারঘাটে ১০টি, বাঘায় ৩৫টি ও বাগমারায় ৭৭টি ঘর হস্তান্তর হবে।

উল্লেখ্য, প্রথম পর্যায়ে রাজশাহী জেলায় ৬৯২টি ঘর হস্তান্তর করা হয়েছে।

admin

Read Previous

রাজশাহী শহরের টিকাপাড়া সড়কে বছরজুড়ে খানাখন্দ!

Read Next

রামেক হাসপাতাল ক্রমশ দখলে নিচ্ছে করোনা ইউনিট!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *