শিরোনাম:
এবার রাবির নতুন উপ-উপাচার্যকে ঘিরে বিতর্ক রাবির নতুন উপ-উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম টিপু রাবি প্রশাসনে মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কাউকে দায়িত্ব না দেওয়ার ও দ্রুত ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনের চর্চা বাংলাদেশকে এগিয়ে নিবে ‘মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী বিতর্কিত ভূমিকার কাউকে ভিসি, প্রো-ভিসি নিয়োগ কেউই মেনে নেবে না’ ইতিহাসবিদ এ বি এম হোসেন : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গৌরবস্তম্ভ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বিরুদ্ধে উপাচার্যের নির্বাহী আদেশ অমান্যসহ তথ্য গোপনের অভিযোগ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এখন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অফিসারদের উপস্থিতি চোখে পড়ে ‘হ্যাটস অফ টু ইউ স্যার’ ‘মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর তনয়া, দেশরত্ন শেখ হাসিনা আপা, আপনি আস্থা ও ভরসার শেষ ঠিকানা’
৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

রামেক হাসপাতালের জন্য রাসিক মেয়রের দপ্তরে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক :

করোনায় আক্রান্তদের চিকিৎসায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাকে প্রদানে জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করেছে ওল্ড ফৌজিয়ানস এসোসিয়েশন। আজ শনিবার দুপুরে নগর ভবনে মেয়র দপ্তরে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা হস্তান্তর করা হয়। রাসিক মেয়রের পক্ষে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম এটি গ্রহণ করেন। এ সময় রাসিক কাউন্সিলর নিযাম উল আযিম, মোঃ আরমান আলী, রামেক হাসপাতালের এনেসথেসিওলজিস্ট ডা. ইশতিয়াক আহম্মদ রাশাদ, ব্যবসায়ী খালেদ মোহাম্মদ সেলিম, রাসিকের মেডিকেল অফিসার ডা. তারিকুল ইসলাম বনি প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উত্তরাঞ্চলে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা উপহার দিয়েছে ফৌজদারহাট ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের সংগঠন ওল্ড ফৌজিয়ানস এসোসিয়েশন (ওফা)। অত্যাধুনিক এই যন্ত্র উচ্চ মাত্রার অক্সিজেন সরবরাহে সক্ষম। গুরুতর করোনা আক্রান্ত রোগীর জীবন বাঁচাতে এটি সহায়ক। মহামারীর সময় আরও নানারকম সামাজিক কার্যক্রমের মাধ্যমে দেশ ও জাতির সেবা করে চলেছে ফৌজদারহাট ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্রদের এই সংগঠন।

admin

Read Previous

রাজশাহীতে মেডিকেল শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু

Read Next

রামেবির সাত পদ দখলে রাখা চিকিৎসকের বিরুদ্ধে সরকারি গাড়ি ব্যবহারেও দুর্নীতির অভিযোগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *