রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মোহনপুরে ছুরিকাঘাতে সাবেক ইউপি সদস্য খুন

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে ছুরিকাঘাতে সাবেক এক ইউপি সদস্য খুন হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার চকবিরহী মোড়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত হন সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলী (৬৫), ছেলে জুয়েল রানা (৪০)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭ টার সময় সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলী মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) তৌহিদুর রহমান।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী (৬৫)। তিনি উপজেলার জাহানাবাদ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও চকবিরহী গ্রামের উজাল উদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকালে মোহনপুর উপজেলার চকবিরহী গ্রামের রফিকুল ইসলামে ছেলে আব্দুল মতিনের সাথে পান বরজে বিষ দেওয়া নিয়ে নিহত মোহাম্মদ আলীর জনৈক ব্যক্তি এনামুল হকের কীটনাশকের দোকানে কথা কাটাকাটি হয়। বৃহস্পতিবার রাত ৮ টার সময় নিহত মোহাম্মদ আলী চকবিরহী গ্রামের মোড়ে বসে ছিলেন। ওই সময় চকবিরহী গ্রামের রফিকুল ইসলাম ও ছেলে আব্দুল মতিন ধারালো ছুরি নিয়ে প্রথমে নিহত মোহাম্মদ আলীকে আঘাত করে।

ছেলে জুয়েল রানা এগিয়ে আসলে তাঁকেও ছুরি দিয়ে আঘাত করলে পিতা-পুত্র গুরুতর হয়। স্থানীয়রা উদ্ধার করে তাঁদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। শুক্রবার সকাল ৭ টার সময় কর্তব্যরত চিকিৎসক সাবেক ইউপি সদস্য মোহাম্মদ আলীকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোহনপুর থানার তদন্ত ওসি তৌহিদুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় অভিযোগ হয়নি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে।

এই বিভাগের আরও খবর

রামেক হাসপাতালের রক্ত পরীক্ষার টাকা জমার কাউন্টারে রোগি ও স্বজনদের ভোগান্তি চরমে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের রক্ত পরীক্ষার টাকা জমা দেয়ার কাউন্টারে প্রতিদিন চরম ভোগান্তি পোহাতে হচ্ছে রোগি ও স্বজনদের। রক্ত পরীক্ষার জন্য একটিমাত্র

রাজশাহীতে মাদক অপরাধ দমনে করণীয় নির্ধারণ সভা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ‘মাদক অপরাধ দমনে করণীয় নির্ধারণ’ শীর্ষক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার(১৮ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত

মুশফিকের পর সাকিবকে ছাড়িয়ে যাওয়ার অপেক্ষায় পরীমনি

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা তারকা সাকিব আল হাসান। শুধু বাংলাদেশেরই নয়, গোটা বিশ্বের ক্রিকেট আইকন বিশ্বসেরা এই অলরাউন্ডার। অন্যদিকে সাম্প্রতিক সময়ের সবচেয়ে বেশি আলোচিত চিত্রনায়িকা

নওশাবা শুধুই সিনেমায়

মডেলিং ও টিভি নাটকে অভিনয় করে নজর কাড়লেও এখন সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন কাজী নওশাবা আহমেদ। করোনাকালেও তিনি অভিনয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। নাটক সিনেমায় সমান্তরাল